নান্দাইলে নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতা রিমান্ডে (ভিডিও)

391

ময়মনসিংহের নান্দাইলে সুপরিচিত এক নারী ফুটবল খেলোয়াড়কে ধর্ষণচেষ্টার অভিযোগে নান্দাইল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সালকে গ্রেপ্তারের পর রিমান্ডে নেওয়া হয়েছে।

বুধবার, ২৭ এপ্রিল দুপুরে গাজীপুর জেলার গাছায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ফয়সালকে গ্রেপ্তার করে নান্দাইল থানা পুলিশ। পরদিন বৃহস্পতিবার বিকেলে তাকে ময়মনসিংহ মুখ্য বিচারিক ৯ নম্বর আমলী আদালতে তোলা হয়। এসময় পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ফয়সালকে ২ দিনের রিমান্ডে পাঠান বিচারক রাজিব আহম্মেদ তালুকদার।

ইতোমধ্যে ভিকটিম ওই নারী ফুটবলারের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ভিকটিমের বাড়ি ফয়সালের পাশের এলাকায়। নান্দাইল সদর উপজেলার একটি কলেজে একাদশ শ্রেণির ছাত্রী তিনি। পাশাপাশি এলাকায় বাড়ি হওয়ার সুবাদে ভিকটিম ও ছাত্রনেতা ফয়সাল পূর্ব পরিচিত ছিলেন।

উল্লেখ্য, নান্দাইল উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের বিভিন্ন প্রতিযোগিতায় নিয়মিত খেলার সুবাদে সুনাম অর্জন করেছেন ওই নারী ফুটবলার। নির্যাতনের শিকার হওয়ার পর ভিকটিম মানসিকভাবে ভীষণভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। একাধিকবার আত্মহত্যার চেষ্টাও করেন।

কিছুটা ধাতস্ত হওয়ার পর অভিভাবকের সঙ্গে চলতি সপ্তাহের সোমবার থানায় গিয়ে অভিযোগ দেন ভিকটিম নিজেই। অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে গ্রহণ করে।

গত ২২ এপ্রিল ভিকটিমকে ফোন করে একটি উপবৃত্তির ফরমে স্বাক্ষর দেওয়ার জন্য কলেজে যেতে বলেন ছাত্রলীগ নেতা ফয়সাল। তার কথায় সরল বিশ্বাসে নিজ কলেজে যান ভিকটিম।

কলেজে হাজির হওয়ার পর ভিকটিমকে ফয়সাল পুরনো একটি ভবন সংলগ্ন নির্জন স্থানে নিয়ে যান। এরপর ভয়ভীতি প্রদর্শন পূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এসময় ভিকটিম চিৎকার দিলে সটকে পড়েন ফয়সাল।