পরীক্ষার হল থেকে ছাত্রলীগ নেতার ফেসবুক লাইভ ভাইরাল (ভিডিও)

237

পরীক্ষার হল থেকে ফেসবুক লাইভ করে দেশজুড়ে তোলপাড় তুলেছেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন। ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউটের পরীক্ষা কেন্দ্রের হলরুমে পরীক্ষা চলাকালে ফেসবুকে লাইভে আসেন তিনি।

গত শুক্রবার সারাদেশে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন ও গ্রাফিকস ডিজাইন বিষয়ে ছয় মাস ও তিন মাস মেয়াদী কোর্সের চূড়ান্ত পরীক্ষা হয়। এদিন সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত লিখিত এবং ১১টা ৩০ মিনিট থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত ব্যবহারিক পরীক্ষা হয়। মনির হোসেন দুপুর ১২টার দিকে ফেসবুক লাইভ শুরু করেন। প্রায় ১০ মিনিট লাইভে থাকেন তিনি।

পরীক্ষার হল থেকে ফেসবুক লাইভ করার মতো ঘটনা ঘটানোর পর ব্যাপক সমালোচিত হন এই ছাত্রলীগ নেতা। বিষয়টি টের পেয়ে কিছুক্ষণ পরই ফেসবুক থেকে ভিডিওটি মুছে দেন তিনি।

এর আগে ফেসবুক লাইভে মনির বলেন, আমার খাতা দেখবেন? আমি লিখেছি ইংরেজিতে, মাস্টার্স করা আমার। স্যারেরা ঘুমাচ্ছে। পাশের শিক্ষার্থীকে বলেন, দেখি তুই কি লিখেছিস? এ প্লাস তো পাবোই। ম্যাডামরা সবই বলে দিচ্ছে।

মনির আরও বলেন, ওই পাশে একটা খালা পরীক্ষা দিচ্ছে। পরীক্ষার খাতায় বায়োডাটা লিখে দিয়েছি ও গ্রুপের জায়গা লিখে দিয়েছি। স্যাররা এ প্লাস না দিলে বোর্ড মোড ভেঙে ফেলবানে। আমার লাইভটি কালীগঞ্জ ভাইস চেয়ারম্যান দেখছে। সাথে ভাইস চেয়ারম্যান মন্তব্যে লিখেছে, গল্প না করে তোরা খাতায় লেখ। লাইভে পরীক্ষার হলে দায়িত্বপ্রাপ্ত এক শিক্ষিকাকেও লাইভে কিছু বলতে বলেন মনির।

মনির বলেন, আমার জন্য দোয়া করবেন যেন আমি এ প্লাস পেয়ে যাই। আমরা যেখানেই যাব সেখানেই বুলেট। স্যার আমার ঘুমোচ্ছে। রোজা রইছি না হলে স্যারেগের কাছে পানি-মানি খাতি চাতাম।

পরীক্ষার হল থেকে ছাত্রলীগ নেতার ফেসবুক লাইভ