পলাশবাড়ীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ বরণ

99

গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে বাংলা নববর্ষ ১৪২৯ বঙ্গাব্দ উপলক্ষে একটি মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে পলাশবাড়ী এসএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ টাউন হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। সভায় আরো বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন, থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবু বকর প্রধান, বর্তমান সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সহ-সভাপতি অধ্যক্ষ ছাইফুলার রহমান তোতা চৌধুরী, সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, আনোয়ারা বেগম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. আলতাব হোসেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন ইনজার্চ মুহাম্মদ মশিউর রহমান ও শিক্ষক আইএম মিজানুর রহমান প্রমুখ।

এসময় উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা ছাড়াও সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও বিভিন্ন পেশাজীবি সংগঠন সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে রচনা প্রতিযোগিতার বিজীয়দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।