ভোলায় দুই হাজার পিস ইয়াবাসহ আটক ২

103
ভোলায় দুই হাজার পিচ ইয়াবাসহ আটক ২
ভোলায় দুই হাজার পিচ ইয়াবাসহ আটক ২

ভোলা প্রতিনিধি : ভোলার ইলিশায় দুই হাজার পিচ ইয়াবাসহ সুমন কান্তি দাস (৪০) ও মুরাদ হোসেন (৪০) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (২৫ জুন) দিনগত রাত দেড় টার দিকে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের কালুপুর ১ নং ওয়ার্ডের ফেরীঘাটের ২ নং পল্টুনের হোসেনের চায়ের দোকানের সামনে ব্লকের উপর থেকে তাদের আটক করা হয়।

আটককৃত সুমন কান্তি দাস জেলা সিএমপি চট্রগ্রাম, থানা হালিশহর, জি-ব্লক হাউজিং, এড়িয়া ধানশিড়ি, ফ্লাট নং-এ-১ এর স্থায়ী বসবাস আমিরাবাগ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মঙ্গলনগর গ্রামের সাধন চন্দ্র দাসের ছেলে ও মুরাদ হোসেন লক্ষীপুর জেলা থানা রামগতি আলেকজান্ডার ৪ নং ওয়ার্ড সুজনগ্রামের মৃত শাহাজাহানের ছেলে। পুলিশ জানিয়েছেন তারা এ চিহ্নিত আন্ত:জেলা মাদক কারবারী।

ভোলার ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার দিনগত রাত পৌনে ১ দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের কালুপুর ১ নং ওয়ার্ডের ফেরীঘাটের ২ নং পল্টুনের হোসেনের চায়ের দোকানের সামনের এলাকায় অভিযান চালিয়ে সুমন কান্তি দাস ও মুরাদ হোসেন নামের দুই যুবককে ২ হাজার পিচ ইয়াবসহ আটক করা হয়। তার বিরুদ্ধে ভোলা সদর মডেল থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।