৫২ বছর বয়সে চতুর্থ বিয়ে জেনিফার লোপেজের

133
৫২ বছর বয়সে চতুর্থ বিয়ে জেনিফার লোপেজের
৫২ বছর বয়সে চতুর্থ বিয়ে জেনিফার লোপেজের

চতুর্থবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মার্কিন পপ তারকা জেনিফার লোপেজ। ‘সিঙ্গল’ তকমা ঘুচিয়ে আবারো সংসারে পা রাখলেন গায়িকা, অভিনেত্রী। সঙ্গী তার পুরনো প্রেমিক বেন অ্যাফ্লেক। দীর্ঘ ২০ বছরের পুরনো সম্পর্ক অবশেষে পরিণতি পেল। শনিবার লাস ভেগাসে শুভ পরিণয় সম্পন্ন হল তাদের। আইনি মতে বিয়ে সেরেছেন দু’জনে। জেনিফার এখনো সোশ্যাল মিডিয়ায় ঘোষণা না করলেও, একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের তরফে তাদের বিয়ের খবর নিশ্চিত করা হয়েছে।

বেনের সাথে জেনিফারের আলাপ ২০০১ সালে। ‘গিগলি’ সিনেমায় প্রথমবার রিল লাইফ জুটি হিসেবে তাদের দেখা যায়। তারকা জুটির রসায়ন শুরু থেকেই নজরকাড়া। মিডিয়া সেনসেশন ছিলেন তারা। শুটিংয়ের মাঝেই প্রেমের সম্পর্কের শুরু। ২০০২ সালে এনগেজমেন্টও করেছিলেন তারা। এরপর আচমকা ২০০৪ সালে তাদের প্রেমের সম্পর্কে ফাটল ধরে। সম্পর্ক ভেঙে অন্য সম্পর্কে জড়ান দু’জনেই। বেন বিয়ে করেন জেনিফার গার্নারকে। এবং তার তিন সন্তানও রয়েছে। সেই সম্পর্ক ভাঙার পর আবারো জেনিফার লোপেজের প্রেমে পড়েন তিনি। এপ্রিলেই ফের এনগেজমেন্ট হয় তাদের।

শনিবার ৩ বছরের ছোট বেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন জেনিফার। বিয়ের পরেই পদবিও বদলে ফেলেছেন তিনি। এবার থেকে তিনি জেনিফার আফ্লেক। অতীতে ওজানি নোয়া, ক্রিস জাড, মার্ক অ্যান্থনির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন জেনিফার।