৫০০ মানুষের পাশে যুক্তরাষ্ট্রপ্রবাসী জহিরুল

82

ফরহাদ খান, নড়াইল থেকে : যুক্তরাষ্ট্রপ্রবাসী জহিরুল ইসলামের উদ্যোগে নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী গ্রামে কোরবানির গোশতসহ ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এলাকার ৫০০ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-জহিরুল ইসলামের বড় ভাই খুলনাস্থ কেসিসি কাঁচাবাজার সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম, আলতাফ শেখ, কামাল শেখ, ফখরুল শেখসহ এলাকার বিভিন্ন পেশার মানুষ।

কোরবানির গোশতসহ ঈদ উপহার পেয়ে খুশি গ্রামের রাহেলা বিবি, আমির শেখ, রেবে খানম, নাহার বেগম, প্রতিবন্ধী হবি মোল্যাসহ অন্যান্যরা। তারা বলেন, আমরা গরিব মানুষ। জহিরুল ইসলামের ঈদ উপহার পেয়ে খুশি হয়েছি। এর আগে রোজার ঈদেও গোশত কেনার জন্য তিনি (জহিরুল) পিরোলী এলাকার তিন শতাধিক মানুষকে ৬০০ টাকা করে দিয়েছেন।  

যুক্তরাষ্ট্রপ্রবাসী জহিরুল ইসলাম বলেন, আমি সবসময় এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। করোনা সংকটেও মানুষের পাশে ছিলাম। এতোদিন আমেরিকা থেকে সবাইকে সহযোগিতার চেষ্টা করেছি। এবার বাড়িতে এসে সবার পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। আগামিতেও এ কার্যক্রম অব্যাহত রাখতে চাই। সমাজের বিত্তবানদেরও উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তাহলে অসহায় মানুষের মুখে হাসি ফুটবে। ঈদ হবে উৎসবমুখর।