২০ লাখ টাকা দাবি করেছিলাম: সুবাহ

117
২০ লাখ টাকা দাবি করেছিলাম: সুবাহ
২০ লাখ টাকা দাবি করেছিলাম: সুবাহ

পারিবারিকভাবে ১০ লাখ টাকায় গায়ক ইলিয়াস হোসাইন ও অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহের মধ্যে আপস মীমাংসা হয়েছে। অভিনেত্রী সুবাহ এই টাকা বুঝে পেয়েছেন বলে আদালতকে জানিয়েছেন।

সুবাহ শাহ হুমায়রা বলেছেন, ‘যে সংসার করবে না তিনি, তার সঙ্গে জোর করে সংসার করা কনো ভবে যায় না। ইলিয়াস তার জীবন নিয়ে ভালো থাকুক, আমি আমার মতো ভালো থাকি আমার জিবনে। পারিবারিকভাবে আমাদের আপস হয়েছে। আমি ২০ লাখ টাকা দাবি করেছিলাম তার কাছে। তবে যে কোনোভাবে আমরা পারিবারিকভাবে মীমাংসা করেছি।’

সোমবার (২৫ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক আবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হয়ে এ তথ্য জানান সুবাহ। এ সময় তার সাবেক স্বামী ইলিয়াস হোসাইনও সেখানে উপস্থিত ছিলেন। বিচারক আগামী ২৭ জুলাই এ মামলার রায়ের দিন ধার্য করেছেন।

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে-অপরকে দোষারোপ করে মামলা করেন।

এর আগে বছর তিনেক আগে ২০১৮ সালে এই মডেল ও অভিনেত্রীর একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন।