হরিরামপুরে মিথ্যা মামলার অভিযোগ ছাত্রলীগ নেতার

236

জ. ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : মানিকগঞ্জের হরিরামপুরে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রবিউল ইসলাম রাজার বিরুদ্ধে মিথ্যা মামলা
ও ভিত্তিহীন বানোয়াট অভিযোগ দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৩ আগস্ট শনিবার দুপুর ১২টায় হরিরামপুর উপজেলা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি, হরিরামপুর উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রবিউল ইসলাম রাজা বলেন, গত ২৪ জুলাই ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের ২ দিন আগে একটি কুচক্রী মহল ও রাজনৈতিক প্রতিপক্ষ ঘৃণ্য ষড়যন্ত্র করে মিথ্যা মামলার আসামী করে আমাকে গ্রেফতার করানো হয়। গ্রেফতারের ৭ দিন পরে আমি জামিনে বের হয়ে আসি। শুধুমাত্র মামলা দিয়ে শান্ত না হয়ে কিছুদিন পরই উপজেলার বিজয়নগর গ্রামের অজ্ঞাত ও ছদ্মনামে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে ভিত্তিহীন, বানোয়াট ও মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে হয়রানি করা হচ্ছে।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, একটি রাজনৈতিক প্রতিপক্ষ ও কুচক্রী মহল আমাকে নিয়ে বিভিন্নভাবে চক্রান্ত করছে। মিথ্যা ও ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক মামলা ও বানোয়াট অভিযোগের কারণে আমি ও আমার পরিবার বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি। কারণ ষড়যন্ত্রকারীরা এখনও তৎপর। তাই ভবিষ্যতে যেন আর এ ধরনের ঘৃণ্য চক্রান্ত ও ষড়যন্ত্রের শিকার না হই, সেজন্য আমি প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

সংবাদ সম্মেলনে হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামাল হোসেন বলেন, ছাত্রলীগ নেতা রাজার বিরুদ্ধে যে হয়রানিমূলক মিথ্যা মামলা ও ভিত্তিহীন বেনামী অভিযোগ দিয়ে রাজনৈতিকভাবে হেয় করা হচ্ছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন বয়ড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি টিপু দেওয়ান, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুন পোদ্দার প্রমুখ।