হরিরামপুরে বিশ্বনবী ও আয়েশা (রাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

71

হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নুপুর শর্মা কর্তৃক বিশ্বনবী ও আম্মাজান আয়েশা(রাঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে হরিরামপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন হরিরামপুর উপজেলা শাখার জাতীয় উলামা মাশায়েখ আয়িম্মা পরিষদ ।

১০জুন (শুক্রবার) বাদ জুম্মা উপজেলার গালা ইউনিয়নের ঝিটকা বাজারের হরিরামপুর মোড় চত্বরে  এ মানববন্ধন কর্মসূচি পালন করেন উলামা মাশায়েখ ও তাওহিদী জনতা।

মানিকনগর পূর্বপাড়া জামে মসজিদের খতিব মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আজিম খান, ঝিটকা আল- আমিন পিয়ারা জামে মসজিদের খতিব মাওলানা মাহতাব উদ্দিন, কান্দালংকা জামে মসজিদের হাফেজ মো. নুরুল ইসলাম, ঝিটকা বাজারের কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আতাউর রহমান মাদানীসহ বিভিন্ন মসজিদ, মাদ্রাসার ইমাম, খতিব, শিক্ষক, শিক্ষার্থীসহ কয়েক শতাধিক মুসুল্লী।

মানববন্ধন শেষে উলামা মাশায়েখ ও তাওহিদী জনতার আয়োজনে ঝিটকা-হরিরামপুর মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ঝিটকা বাজার প্রদক্ষিণ করে ঝিটকা বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

এসময় বক্তারা বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সঃ) ও আম্মাজান আয়েশা(রাঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ভারত সরকারের দৃষ্টি আকর্ষণ করে নূপুর শর্মার ফাঁসির দাবি জানান।