হরিরামপুরে প্রশিকার হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ

হরিরামপুরে প্রশিকার হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ
হরিরামপুরে প্রশিকার হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ

জ. ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : মানিকগঞ্জের হরিরামপুরে প্রতিবন্ধী ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ করেছে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র।

১০ মার্চ (বৃহস্পতিবার) বিকেলে উপজেলার ঝিটকা খাজা রহমত অালী কলেজে প্রতিবন্ধী উন্নয়ন কর্মসূচির অাওতায় পাঁচজনকে হুইল চেয়ার এবং সাতজনকে পাঁচ হাজার করে নগদ অর্থ প্রদান করে সংস্থাটির হরিরামপুর উপজেলা শাখা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ অাসনের সংসদ সদস্য মমতাজ বেগম। উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা অাওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রশিকার প্রধান নির্বাহী সিরাজুল ইসলাম। তিনি বলেন, “হরিরামপুরে সাড়ে পাঁচ হাজার সদস্যের মাঝে প্রশিকার ঋণ কার্যক্রম চলমান। এছাড়াও, দরিদ্র মহিলাদের বিভিন্ন ধরনের প্রশিক্ষণ প্রদান, প্রতিবন্ধীদের সহযোগিতা, দরিদ্র মানুষদের অাইনী সহায়তা পেতে সহযোগিতাসহ মাদক নির্মূলে কাজ করছে প্রশিকা।”

এ সময় প্রশিকার পরিচালক অাবুল কালাম অাজাদসহ সংস্থাটির অন্যান্য কর্মকর্তা ও কর্মীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রশিকার সহকারী পরিচালক কাজী শিলা।