হরিরামপুরে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

147
হরিরামপুরে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি
হরিরামপুরে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : মেগা প্রকল্পের যুগে বাংলাদেশের ১০টি মাইল ফলক মেগা প্রকল্পের মধ্য অন্যতম প্রকল্প পদ্মা সেতু। দেশের অর্থায়নে তৈরি স্বপ্নের এই পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে  মানিকগঞ্জের হরিরামপুরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি করে হরিরামপুর উপজেলা প্রশাসন।

২৫ জুন (শনিবার) সকালে উপজেলা  পরিষদ হল রুমে ভার্চুয়ালি পদ্মা সেতু উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভার পরেই উপজেলা পরিষদ চত্বর  হতে পাটগ্রাম সরকারি অনাথবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠ পর্যন্ত আনন্দ র‌্যালি বের হয়।

আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি)  তাপসী রাবেয়া, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইসরাত জাহান, মৎস্য কর্মকর্তা সাইফুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান ও সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ প্রমুখ।

এ ছাড়াও র‌্যালিতে আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ ও থানা পুলিশ সদস্যসহ নানা শ্রেণী পেশার জনগণ এই  আনন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন।