হরিরামপুরে কৃষকদের সাথে মতবিনিময় সভা  অনুষ্ঠিত

125

জ. ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : দেশে তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে মানিকগঞ্জের হরিরামপুরে ক্যানোলা মানের তেলের মোড়ক উন্মোচন, কৃষকদের সাথে মতবিনিময় সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৮ মার্চ (সোমবার) বেলা ১১টার দিকে উপজেলার বাল্লা ইউনিয়নের ভাদিয়াখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত থেকে ক্যানোলা মানের তেলের মোড়ক উন্মোচন উদ্বোধন করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মো. বেনজীর আলম।

জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আবু মো. এনায়েত উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশাসন ও অর্থ উইং এর পরিচালক বশির আহম্মদ সরকার, ঢাকা অঞ্চলের অতিরিক্ত পরিচালক মকবুল আহমেদ, তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের প্রকল্প পরিচালক মো. জসীম উদ্দিন, কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক মো. মোখলেছুর রহমান, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক দেওয়ান সাইদুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজসহ বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, বীজ ও সার ডিলার, কৃষি দপ্তরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীসহ সহস্রাধিক কৃষক-কৃষাণী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল গফফার।