হরিরামপুরে আনন্দ মোহন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জামসা

114

জ. ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : মানিকগঞ্জের হরিরামপুরের ঐতিহ্যবাহী ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন পরিষদ আয়োজিত আনন্দ মোহন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় তেওতা গফুর ফুটবল একাডেমিকে ট্রাইবেকারে ৫-৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় জামসা ফুটবল একাডেমি।

চ্যাম্পিয়ন দলকে পুরস্কারস্বরূপ একটি মোটরসাইকেল এবং রানার্স আপ দলকে একটি ফ্রিজ প্রদান করা হয়। টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করেছিল।

১৪ জুলাই (বৃহস্পতিবার) বিকেলে ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়টির শতবর্ষ উদযাপন পরিষদের আহবায়ক মো. আনোয়ার হোসেন ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

শতবর্ষ উদযাপন পরিষদের সদস্য সচিব মেহেদী হাসান চৌধুরী হিপু’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু সুদেব কুমার সাহা, জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক তাবারাকুল তোসাদ্দক হোসেন খান (টিটো), হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আজিম খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সহ-সভাপতি সেলিম মোল্লা, গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিক বিশ্বাস, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজি বনি ইসলাম রূপকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।