হরিপুরে গাড়িসহ দুই মাদক কারবারি আটক

84

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলায় ৯০ বোতল ফেনসিডিল ও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়িসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুন) ভোর রাতে অভিযান চালিয়ে উপজেলার আমগাঁও ইউনিয়নের কামারপুকুর মোড় থেকে গাড়িসহ দুই মাদক কারবারিকে আটক করে পুলিশ।

আটকরা হলেন—উপজেলার বনগাঁও কালিতলা গ্রামের মো. নঈমুদ্দিনের ছেলে আটক হওয়া গাড়ির ড্রাইভার মো. জাহেরুল ইসলাম (২৮) ও একই উপজেলার বনগাঁও হাবুপাড়া গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে আটক হওয়া গাড়ির হেলপার মো. রবিউল ইসলাম (২৭)।

হরিপুর থানা পরিদর্শক (ওসি) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে বৃহস্পতিবার ভোররাতে উপজেলার আমগাঁও ইউনিয়নের অন্তর্গত কামারপুকুর মোড় হইতে মিলনবাজার গামী পাঁকা রাস্তায় দুইজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। 

এসময় ৯০ বোতল ফেনসিডিল ও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি, নগদ ৫ হাজার ১০০ টাকা ও দুইটি মোবাইল ফোনসহ তাদের আটক করা হয় ।

তিনি আরও জানান, মাদক আইনে হরিপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করে আসামিদেরকে আদালতে সোর্পদ করে জেলা কারাগার পাঠানো হয়েছে।