হরিণাকুন্ডুতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

123
মুক্তিযোদ্ধা
মুক্তিযোদ্ধা

ঝিনাইদহ প্রতিনিধি : মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদাণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে হরিণাকুন্ড পৌরসভা চত্বরে পৌরসভার পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকার ১০৭ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদাণ করা হয়। সকালে অনুষ্ঠানের শুরুতে ৫০ টি জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচীর উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে পৌরসভার বিভিন্ন এলাকার অসহায় পরিবারের মাঝে ১০০ টি নলকূপা বিতরণ করা হয়। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

হরিণাকুন্ডু পৌরসভার মেয়র ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেন, হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা, মুক্তিযোদ্ধা রেজাউল ইসলাম গেন্দা, সাকের আলী, আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দার, মছির উদ্দিন, সাবেক কমান্ডার মহিউদ্দিন মাষ্টার।

আলোচনা সভার শুরুতে মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এই প্রথম পৌরসভার পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদাণ করায় খুশি তারা। অনুষ্ঠানে বক্তারা, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে দেশ গড়তে সকলের প্রতি আহ্বান জানান। আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী প্রদান করা হয়।