নড়াইলে এতিম ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ

126
নড়াইলে এতিম ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ
নড়াইলে এতিম ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন সেতু বন্ধন ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইলের আগদিয়া চৌরাস্তা এলাকায় এবং এতিমখানায় ইফতার বিতরণ করা হয়েছে। গতকাল সন্ধ্যায় ২০০ এতিম ও পথচারীর মাঝে এ ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-সেতু বন্ধন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিজয় দে, সাধারণ সম্পাদক মনোজিত পাল, সহ-সভাপতি লিটন বিশ্বাস, যুগ্মসাধারণ সম্পাদক নিউটন মোল্যা, নারায়ন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক পিযুষ বিশ্বাস, ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক ফরহাদ খান,

স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মির্জা গালিব সতেজ, সেতু বন্ধন ফাউন্ডেশনের সদস্য শরিফুল ইসলাম, রওশন মোল্যা, সুখেন বিশ্বাস, লিঙ্কন মোল্যা, প্রবাল মল্লিক, শুভ মুখার্জি,

মিলন মজুমদার, জগন্নাথ কর্মকার, দিনরাজ বিশ্বাস, এনামুল মোল্যা, অনুপম মোল্যা, অলোক রাম, জনি বিশ্বাস, প্রদীপ সান্ন্যাল, ঈশান দে, তপু সান্ন্যালসহ বিভিন্ন পেশার মানুষ।

সেতু বন্ধন ফাউন্ডেশনের সভাপতি বিজয় দে বলেন, ফাউন্ডেশনটি প্রতিষ্ঠার শুরু থেকেই সমাজের অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। করোনা সংকটে বিভিন্ন পেশার মানুষকে খাদ্যসামগ্রী, মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার ও কম্বল বিতরণ করা হয়েছে।

মুজিববর্ষ উপলক্ষে বিভিন্ন প্রজাতির ২০০ চারা রোপন করা হয়। এছাড়া শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। ডেঙ্গু মোকাবেলায় মাইকিংসহ প্রচারপত্র বিতরণ করা হয়েছে। ২০২০ সালের ১৮ জানুয়ারি ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা হয়।