স্বামী টাকা পাঠাননি সাত মাস, তিন সন্তানকে বিষ খাওয়ালেন মা!

161

কর্মসূত্রে আরবে থাকা স্বামী প্রায় সাত মাস বাড়িতে কোনও টাকা পাঠাননি। অর্থাভাবে সংসার চালানো অসম্ভব হয়ে পড়েছিল। অভাবের তাড়নায় তিন সন্তানকে বিষ খাইয়ে, নিজেও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন। ইতিমধ্যে মৃত্যু হয়েছে দুই মেয়ের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিত্সা ধীন মা ও ছেলে।

পুলিশ জানিয়েছে, কালীনগরের এই পরিবারের চার সদস্য বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাঁদের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। মৃতের নাম হাসি খাতুন (১৩)। আর এক মেয়ে খুশি খাতুন (১০) মারা গিয়েছে। আর মা সেরিনা বিবি এবং ছেলে ইরফান শেখ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

পরিবার সূত্রে খবর, মহিলার স্বামী পাঁচ বছর ধরে সৌদি আরবে কর্মরত। সাত মাস ধরে টাকা–পয়সা পাঠানো বন্ধ করে দিয়েছে। এই নিয়ে শুক্রবার রাতে ফোনে স্বামীর সঙ্গে অশান্তি চরমে ওঠে। তার জেরেই তিন ছেলেমেয়েকে নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন মা। ফোনে কড়া ভাষায় ঝগড়া করেন স্বামী।পুলিশ জানিয়েছে, সম্পর্কের চরম অবনতি বুঝতে পেরে চরম পথকেই বেছে নেয় স্ত্রী সেরিনা বিবি। রাতেই তিন সন্তানকে খাবারের সঙ্গে কীটনাশক খাইয়ে দেন তিনি। তারপর নিজেও কীটনাশক খেয়ে আত্মহত্যার পথ বেছে নেন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মৃত্যু হয় দুই মেয়ের। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।