স্টার টেকে ডিসকাউন্টে পণ্য কিনতে পারবেন জিপি স্টার গ্রাহকরা

105

ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন সম্প্রতি স্বনামধন্য টেক রিটেইলার স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির আওতায়, জিপি স্টার গ্রাহকরা ব্র্যান্ড ও সেলার অ্যাসুরেন্স সহ ডিসকাউন্টে ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে পারবেন।

এ চুক্তি অনুযায়ী, গ্রামীণফোনের স্টার গ্রাহকরা (জিপি স্টার) স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড থেকে নির্দিষ্ট পণ্য ক্রয়ের ক্ষেত্রে ৩৫ শতাংশ ছাড় সুবিধা পাবেন। পাশাপাশি, তারা যেকোনো পণ্য ক্রয়ে ৫ শতাংশ ছাড় (৫০০ টাকা পর্যন্ত) সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও, এ চুক্তির আওতায় ল্যাপটপ ক্রয়ে গ্রাহকরা আকর্ষণীয় ছাড় সুবিধা উপভোগ করবেন।

রাজধানীর বাংলামোটরে অবস্থিত স্টার টেকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি সম্পন্ন হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং (প্রিমিয়াম সেগমেন্ট) সাব্বির আহমেদ ও স্টার টেক এর ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

গ্রামীণফোনের হেড অব মার্কেটিং (প্রিমিয়াম সেগমেন্ট) সাব্বির আহমেদ বলেন, “সম্মানিত গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দিতে গ্রামীণফোন সব সময় বিভিন্ন সুবিধা নিয়ে আসে। স্টার টেকের সাথে এ পার্টনারশিপ আমাদের সম্মানিত গ্রাহকদের সেরা দামে পছন্দমতো ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে সহায়তা করবে; পাশাপাশি, ডিজিটাল কানেক্টিভিটির এ যুগে তাদের বিকাশমান ডিজিটাল চাহিদা পূরণেও সহায়তা করবে। স্টার টেকের সুনাম এবং এ পার্টনারশিপ গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা নিয়ে আসতে ভূমিকা রেখেছে।”

স্টার টেকের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম বলেন, “দেশের ডিজিটাল এনাবলার হিসেবে গ্রামীণফোন এর গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দেয়ার চেষ্টা করে। মানসম্পন্ন পণ্য সরবরাহ ও সেবাদানের ক্ষেত্রে স্টার টেকে আমরা সবসময় আমাদের ক্রেতাদের প্রাধান্য দিয়ে বিবেচনা করি। এবং এ পার্টনারশিপ ক্রেতাদের তাদের পছন্দের ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে ভূমিকা রাখবে। দু’ পক্ষের জন্যই এ পার্টনারশিপ ফলপ্রসূ হবে, যা ক্রেতাদের সন্তুষ্টি বাড়ানোর মাধ্যমে ব্র্যান্ডের সুনাম বৃদ্ধিতেও ভূমিকা রাখবে।”

২০০৭ সাল থেকে দেশজুড়ে ক্রেতাদের আসল ও নির্ভরযোগ্য পণ্য সরবরাহ করে আসছে স্টার টেক। এসব পণ্যের মধ্যে রয়েছে: কম্পিউটার, স্মার্টফোন, ট্যাবলেট, অফিস ইক্যুইপমেন্ট, ক্যামেরা, টেলিভিশন, এয়ার কন্ডিশনার এবং সফটওয়্যার সার্ভিসসহ অন্যান্য অ্যাকসেসরিজ। আগামী বছরের ৩০ জুন পর্যন্ত গ্রামীণফোনের সাথে স্টার টেকের সাথে চুক্তি বজায় থাকবে এবং এ সময়জুড়েই গ্রামীণফোনের স্টার গ্রাহকরা স্টার টেক থেকে পণ্য কেনার ক্ষেত্রে নানা সুবিধা উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোন লি. টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৮৩ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশেরও অধিক মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।