স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টায় মসজিদের ইমাম গ্রেপ্তার

351
নড়াইলে তৃতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়েছে।
নড়াইলে তৃতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

নড়াইল প্রতিনিধি: নড়াইলে তৃতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

নড়াইলের নড়াগাতিতে ৩য় শ্রেণীতে পড়ুয়া স্কুলছাত্রীকে যৌনপীড়নের অভিযোগ ওঠায় রামপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম মো. হুসাইন মোল্লা (২৭) কে গ্রেপ্তার করেছে নড়াগাতি থানা পুলিশ। তিনি পার্শ্ববর্তী জেলা গোপালগঞ্জ সদর থানার সুলতানশাহী গ্রামের ফুরকান মোল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার জয়নগর ইউনিয়নের রামপুর গ্রামের মেয়ে ৩য় শ্রেণীতে পড়ুয়া ওই স্কুলছাত্রী মঙ্গলবার (১৯ জুলাই) সকালে রামপুর জামে মসজিদে আরবি পড়তে যায়। পরে ওই হুজুর আরবি পড়া শেষে ভিকটিমকে রেখে সবাইকে ছুটি দিয়ে দেয়। এরপর মসজিদে ঝাড়ু দেওয়ার কথা বলে পূর্বপাশে তার শয়ন কক্ষের ভিতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। নিজের পাশে বসিয়ে ভিকটিমের স্পর্শকাতর স্থানে হাত দেয়। ভিকটিম বাড়ি ফিরে ব্যথার কথা তার মা-বাবাকে জানালে লম্পট ইমামকে ধরে পুলিশকে খবর দেয়া হয়।

এই ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর পিতা বাদী হয়ে ওই লম্পট মসজিদের ইমামের বিরুদ্ধে যৌনপীড়নের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করেন। ওই ঘটনায় এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়াগাতি থানার ওসি (তদন্ত) আব্দুল গফুর জানান, এই ঘটনায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত ইমামকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।