সেচ ক্যানেলে গোসল করতে নেমে প্রাণ গেল স্কুল ছাত্রের

100
সেচ ক্যানেলে গোসল করতে নেমে প্রাণ গেল স্কুল ছাত্রের
সেচ ক্যানেলে গোসল করতে নেমে প্রাণ গেল স্কুল ছাত্রের

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় তিস্তা সেচ ক্যানেলে গোসল করতে নেমে শাহীন হোসেন(১৫)নামের এক স্কুলছাত্র নিখোঁজের প্রায় সাড়ে চার ঘন্টা পর তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।সোমবার(১৩ই জুন) বিকেল ৩টায় নীলফামারীর ডিমলা উপজেলায় নাউতারা ইউনিয়নের তুহিন বাজার এলাকায় তিস্তা সেচ ক্যানেলের স্লুইস গেটে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়েছিল।

সে নাউতারা বাজার এলাকার নুরুজ্জামানের ছেলে ও নাউতারা স্কুলের দশম শ্রেণীর ছাত্র।বাবা-মা ঢাকায় থাকায় সে নানা বাড়িতে বসবাস করতেন।এলাকাবাসী সুত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে তিস্তা সেচ প্রকল্পের ক্যানেলে সাতজন বন্ধু মিলে গোসল করতে নামে শাহীন।গোসলের সময় ব্রীজ থেকে সাত বন্ধু একসাথে লাফ দেয় পানিতে।

ছয় জন সাঁতরে পাড়ে আসলেও শাহীন স্রোতের টানে তলিয়ে যায়।ডিমলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার নুর মোহাম্মদ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করি। সন্ধ্যা পর্যন্ত কোনো সন্ধান না পেয়ে রংপুর থেকে আসা একটি ডুবুরি দল এনে রাত ৮টার দিকে ঘটনাস্থলের দুর থেকে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হই।