কাকিনায় সোনালী ব্যাংকের উদ্দ্যোগে “স্কুল ব্যাংকিং ক্যাম্প ২০২২” অনুষ্ঠিত

117

সুবর্ণ জয়ন্তীর অঙ্গীকার সোনালী ব্যাংক হবে সবার” এই লক্ষে স্কুলগামী ছাত্র-ছাত্রীদের সঞ্চয়ে উদ্বুদ্ধ করণের দৃঢ প্রত্যয় ব্যক্ত করে ২০ এপ্রিল প্রিন্সিপাল অফিস, কুড়িগ্রামের উদ্দ্যোগে সোনালী ব্যাংক লিমিটেড,

কাকিনা বাজার শাখা, লালমনিরহাটে শতাধিক ছাত্র-ছাত্রীদের স্কুল ব্যাংকিং হিসাব খোলার মাধ্যমে কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ে অনু্ষ্িঠত হয় “স্কুল ব্যাংকিং ক্যাম্প ২০২২” উক্ত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয্যালি সংযুক্ত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড,

জেনারেল ম্যানেজার’স অফিস, রংপুরের জেনারেল ম্যানেজার মোঃ রশিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি জেনারেল ম্যানেজার (ইনর্চাজ) মোঃ ওয়াহেদুননবী, কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোছাঃ শামছুন্নাহার খানম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাকিনা বাজার শাখার ম্যানেজার প্রিন্সিপাল অফিসার  সুমন চন্দ্র সাহা ও শাখার অন্যান্য কর্মকর্তাসহ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা উপহার ও ইফতারের প্যাকেট বিতরণ করা হয়। অন্ষ্ঠুানটি সঞ্চালনা করেন, সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস কুড়িগ্রামের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ শাহীন আখতার ভূঁইয়া।