সুন্দরগঞ্জে উত্তরণ পাঠাগারের কমিটি গঠন

94

মোঃ মশফিকুর রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী উত্তরণ পাঠাগারের কমিটি গঠন উপলক্ষে মঙ্গলবার সংগঠন কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রবীণ উপদেষ্টা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন শাখিফুজ্জামান, সুজন বসুনিয়া, মুজতাহিদ হাসান রাফি, মোস্তাফিজার রহমান মিলন প্রমুখ।

শেষে সভায় উপস্থিত সকল সদস্যের সম্মতিতে ঢাকা বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষার্থী শাখিফুজ্জামানকে সভাপতি, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষার্থী সুজন বসুনিয়াকে সাধারণ সম্পাদক এবং জগন্নাথ বিশ^বিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী মুজতাহিদ হাসান রাফিকে অর্থ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি (২০২২-২৪) ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মোস্তাফিজার রহমান মিলন, তুহিন তৌফিক, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসাইন সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মাসুক, পাঠচক্র সম্পাদক মিনহাজুল মিশুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক এক্তেকার জাহান লিজা, সমাজ কল্যাণ সম্পাদক নুসরাত অর্থী, শিক্ষা সম্পাদক রাকিব হাসান নিরব, নির্বাহী সদস্য তাজুল ইসলাম, রবিউল ইসলাম আসাদ, গোলাম রব্বানী সাগর ও রাবির বিকাশ চন্দ্র শীল।