সুনামগঞ্জে ২০০ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

84

আল-হেলাল, সুনামগঞ্জ প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি স্মরণে বন্যা পরবর্তী স্বাস্থ্যসেবা নিশ্চিতে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প কর্মসুচির আওতায় সুনামগঞ্জে ২০০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানসহ তাদের মধ্যে ঔষধপত্র বিতরণ করা হয়েছে।

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র সমৃদ্ধি কর্মসূচীর উদ্যোগে ও পিকেএসএফ এর সহযোগীতায় সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের কৃষ্ণনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শনিবার (২৭ আগস্ট) দিনব্যাপি কর্মসুচির মধ্যে দিয়ে চক্ষু রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসকের দ্বারা পরীক্ষা নিরীক্ষা করে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধপত্র দেয়া হয়। ভার্ড চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মাহফুজ আহমেদ ক্যাম্পে আগত উপস্থিত রোগীদেরকে চিকিৎসাসেবা প্রদান করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া।

এছাড়াও পদক্ষেপ এর সহকারী পরিচালক ও রিজিওন (মধ্য পূর্বাঞ্চল) প্রধান মোঃ রফিকুল ইসলাম,ভার্ডের ম্যানাজার মোঃ নুর হোসাইন,পদক্ষেপ এর সহকারী পরিচালক ও জোনাল ম্যানাজার মোঃ মোর্শেদুজ্জামান,সুনামগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার সিনিয়র ব্যবস্থাপক গোলাম এহিয়া,পদক্ষেপ সদর ব্রাঞ্চের ম্যানাজার মোঃ কামরুজ্জামান,সুরমা ব্রাঞ্চের ম্যানাজার মোঃ বাদল হোসেন, সমৃদ্ধি কর্মসুচির সমাজ উন্নয়ন কর্মকর্তা (এসডিও) মোঃ জাহিদুল ইসলাম,পদক্ষেপ এর স্বাস্থ্য কর্মকর্তা সনেট রায় ও দিপংকর মালাকারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা এসময় উপস্থিত ছিলেন।