সুনামগঞ্জে তিন শতাধিক ভিক্ষুক পরিবারকে আজাদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ (ভিডিও)

103

সুবিধাবঞ্চিত তিন শতাধিক ভিক্ষুক পরিবারের মধ্যে শিশু খাদ্যসহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজাদ ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে জেলার তাহিরপুরে বন্যা কবলিত পরিবারগুলোর মধ্যে প্রথম ধাপে শিশু খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলার বাদাঘাটে যুগান্তর স্বজন সমাবেশ কার্যালয়ে বাদাঘাট,উওর বড়দল,দক্ষিণ বড়দল ইউনিয়নের বন্যা কবলিত সুবিধা বঞ্চিত ৩০০ শতাধিক পরিবারের (ভিক্ষুক) মধ্যে শিশুখাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন আজাদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ, প্রয়াত বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শিক্ষক (সাংবাদিকের সহধর্মীনি) মনোয়ারা বেগম।

এ সময় সমাজ সেবিকা রোমানা আক্তার, প্রয়াত বীর মুক্তিযোদ্ধার সন্তান আলীম উদ্দিন, যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার আহবায়ক শিহাব সরোয়ার শিপু,ফটোগ্রাফার ও সদস্য সচিব সালমান তাজরিয়ান, স্বজন সাইফুল্লাহ শাহ, মো. শাহিন মিয়া, জেলা, উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকগণ, সুশীল সমাজ,বন্যা কবলিত পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

অতীতের যে কোন প্রাকৃতিক দুর্যোগ, বন্যা, হাওরের ফসল ডুবি, কোভিড-১৯, ধর্মীয় উৎসব, শিক্ষা সহায়তা প্রদান,অসহায় পরিবারের সদস্যদের চিকিৎসাসেবা,কন্যাদায়গ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা, দরিদ্রদের জন্য গৃহ নির্মাণ সুবিধা প্রদান, শিশুদের মধ্যে নতুন জামা কাপড় বিতরণ, শীত বস্ত্র বিতরণ, নানা সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আজাদ ফাউন্ডেশন সুবিধা বঞ্চিত মানুষজনকে মানবিক সহায়তা দিয়ে সর্বদা পাশে থাকায় এর ভূয়শী প্রশংসা করেন সুশীল সমাজের নেতৃবৃন্দ।