সীতাকুণ্ডে নিহত মাসুদের দাফন সম্পন্ন

79
সীতাকুণ্ডে নিহত মাসুদের দাফন সম্পন্ন
সীতাকুণ্ডে নিহত মাসুদের দাফন সম্পন্ন

চট্রগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে নিহত গাড়িচালক মাসুদ মিয়ার মরদেহ দাফন কাজ সম্পন্ন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৯ জুন) সকালে জামালপুরের সরিষাবাড়ী ভাটারা ইউনিয়নের বয়সিং তার নিজ গ্রামের  পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়ছে। বাবা-মা ও স্ত্রী-সন্তান এবং অন্যান্য স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাস ভারি হয়ে উঠছে তার গ্রামের বাড়িতে।

জানা যায়, জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের বয়সিং গ্রামের কৃষকদম্পতি খলিলুর রহমান ও জমিলা বেগমের তিন ছেলের মধ্যে সবার বড় ছেলে ছিলেন মাসুদ মিয়া।

পড়াশোনায় মাধ্যমিক পেরোতে পারেননি তিনি। ভাগ্য পরিবর্তনের জন্য পাড়ি জামিয়েছিল সৌদি আরবে। পাঁচ বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে আসেন মাসুদ মিয়া। এরপর ২০১৫ সালের দিকে নতুন কর্মসংস্থানের জন্য বন্দরনগরী চট্টগ্রামে ছুটে যান । সীতাকুণ্ডে কনটেইনার ডিপোর একটি কম্পানিতে গাড়িচালকের চাকরি নেন তিনি। সেখানে তিনি এক সপ্তাহ দিনে এবং পরের সপ্তাহ রাতে ডিউটি করতেন মাসুদ মিয়া। গত শনিবার রাতে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণের সময় তিনি মারাত্মকভাবে দগ্ধ হয়ে যান । এরপর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে নিয়ে এসে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৭ জুন) রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মাসুদ পরিবারের বড় ও একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় তার মৃত্যুতে স্ত্রী-সন্তানসহ গোটা পরিবারটি এখন নিঃস্ব হয়ে গিয়েছে।