সিলেটে প্রতিদিন নদী ও হাওরে ভেসে আসছে লাশ

155
সিলেটে প্রতিদিন নদী ও হাওরে ভেসে আসছে লাশ
সিলেটে প্রতিদিন নদী ও হাওরে ভেসে আসছে লাশ

সিলেট প্রতিনিধি : সিলেট জুড়ে করালগ্রাসী বন্যায় কত যে মা-বাবার বুক খালি হয়েছে তা এখন ও হিসেবের বাহিরে। ফেসবুক খুললেই দেখা যায় কেউ না কেউ লাইফ করছেন পানিতে ভেসে উঠছে লাশ নারী, পুরুষ বৃদ্ধা ও ছোট্ট শিশুদের নিয়ে। এসব লাশ খুব কম শনাক্ত করা যাচ্ছে স্থানীয় পুলিশ প্রশাসন খোজে পাচ্ছে না লাশের সন্ধান। তবে মৃত লাশের ধরণ দেখে প্রাথমিক ধারণা করা যাচ্ছে, এসব লাশ বন্যার পানিতে মৃত্যুবরণ করেছেন।

সিলেটের অনেক এলাকায় পানি কমে গেলেও অনেক পরিবারের সদস্য নিখোজ রয়েছেন। সম্প্রতি হবিগঞ্জের নবীগঞ্জে বন্যার পানিতে ভেসে আসল অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ। শনিবার (২৫ জুন) দুপুরে উপজেলার ফরিদপুর গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া বরাক নদীতে একটি ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা বিষয়টি নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করে। খবর  পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে।

নবীগঞ্জ থানার (ওসি) মো. ডালিম আহমেদ জানান, ধারণা করা হচ্ছে বরাক নদীর মৌলভীবাজার অংশ  থেকে মরদেহ ভেসে এসেছে। এখন মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি। তবে পরিচয় শনাক্তে পুলিশ  চেষ্টা চালিয়ে যাচ্ছে। (ওসি) বলেন,মরদেহের ছুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।