সাশ্রয়ী মূল্যে ওয়ালটনের নতুন মডেলের অত্যাধুনিক স্মার্টওয়াচ

124

বাংলাদেশের প্রযুক্তিপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড নতুন মডেলের স্মার্টওয়াচ এনেছে। আরওয়ানএ মডেলের চমৎকার ডিজাইন ও অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নতুন এই স্মার্টওয়াচ বাজারে পাওয়া যাচ্ছে কালো, রূপালি ও ছাই রঙে। এর মূল্য ধরা হয়েছে ৪৮৭৫ টাকা।

এর মধ্য দিয়ে বর্তমানে ওয়ালটনের স্মার্টওয়াচ মডেলের সংখ্যা দাঁড়ালো চারটিতে। এর আগে ডব্লিউএসডব্লিউএওয়ানবি, ডব্লিউএসডব্লিউডি ও ডব্লিউএসডব্লিউই মডেলের স্মার্টওয়াচ বাজারে ছাড়ে ওয়ালটন। সেগুলোর দাম ধরা হয় ২৯৭৫ টাকা থেকে শুরু করে ৩৯৭৫ টাকা পর্যন্ত। সিলিকন ও নাইলন স্ট্রাপযুক্ত স্মার্টওয়াচটিতে পাওয়া যাবে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা।

আরওয়ানএ মডেলের নতুন স্মার্টওয়াচে ১.৩৯ ইঞ্চির ৪৫৪ বাই ৪৫৪ পিক্সেল রেজ্যুলেশন গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লে ও ২৪০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। মেটাল এবং প্লাস্টিক দিয়ে তৈরি স্মার্টওয়াচটিতে আছে অলওয়েজ অন ডিসপ্লে, ব্লুটুথ ভয়েস কল ও লাউডস্পিকার মিউজিক, জিপিএস লোকেশন পজিশনিং, হার্ট রেট কাউন্ট, স্লিপ মনিটরিং, ব্লাড অক্সিজেন, বাংলা ইউআই, স্টপওয়াচ, স্মার্ট রিমাইন্ডার, মোশন জেসচার, পেস কাউন্টিং, ফটো কন্ট্রোল, ব্লুটুথ ৫.০ ও ৩.০, আইপি ৬৭ ওয়াটার রেজিস্ট্যান্ট, ৩৭ স্পোর্টস মোড, রিয়েল টাইম ওয়েদার আপডেটসহ চমকপ্রদ এবং কার্যকরী নানা ফিচার।

ওয়ালটন আইটি পণ্যের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ বলেন, গ্রাহকদের জন্য আমরা প্রতিনিয়ত নতুন নতুন ফিচারসমৃদ্ধ ডিভাইস বাজারে আনছি। বর্তমান সময়ে স্মার্টওয়াচ খুব গুরুত্বপূর্ণ একটি ডিভাইস। আমাদের ‘টিক’ স্মার্টওয়াচগুলো গ্রাহকরা দারুণ পছন্দ করেছেন। গ্রাহক চাহিদার কারণেই নতুন মডেলের স্মার্টওয়াচটি বাজারে ছাড়া হয়েছে।