সালথায় মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারবিরোধী আন্তর্জাতিক দিবসে আলোচনা সভা

86
সালথায় মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারবিরোধী আন্তর্জাতিক দিবসে আলোচনা সভা
সালথায় মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারবিরোধী আন্তর্জাতিক দিবসে আলোচনা সভা

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ মাদক সেবন রোধ ক‌রি সুস্থ সুন্দর জীবন গ‌ড়ি এই শ্লোগান‌কে সাম‌নে রে‌খে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় মাদকদ্রব্যের অপব‌্যবহার ও অ‌বৈধ পাচার‌বি‌রোধী আন্তর্জা‌তিক দিবস-২০২২ উৎযাপন উপল‌ক্ষে র‌্যালী ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। উপ‌জেলা প্রশাসন সালথা এর আ‌য়োজ‌নে মঙ্গলবার (২৮জুন) বেলা ১১টায় উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন ক‌ক্ষে এই আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়, এর আ‌গে উপ‌জেলা প‌রিষদ চত্তর থে‌কে এক‌টি র‌্যালী বের হ‌য়ে প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে উপ‌জেলা চত্ত‌রে এ‌সে শেষ হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোছা. তাছ‌লিমা আকতার এর সভাপ‌তি‌ত্বে আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থি হিসে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মো. ওয়াদুদ মাতুব্বর। এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা ম‌হিলা ভাইস‌-চেয়ারম‌্যান রুপা বেগম, উপ‌জেলা সমাজসেব কর্মকর্তা ফজ‌লে রা‌ব্বি নোমান, উপ‌জেলা শিক্ষা অ‌ফিসার মো. নিয়ামত হো‌সেন, উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার মো. আবুল খা‌য়ের, উপ‌জেলা ম‌হিলা বিষয়ক কর্মকর্তা ফের‌দৌস আরা ড‌লি, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারী, উপ‌জেলা বন কর্মকর্তা তোরাপ হো‌সেন প্রমূখ। এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রে কর্মকর্তা ও স্থানীয় গণ‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন। আ‌লোচনা সভাটি সঞ্চালনা ক‌রে উপ‌জেলা জাইকা কর্মকর্তা রিফাদ রিয়াজ।

আ‌লোচনা সভায় বক্তারা মাদকদ্রব্যের অপব‌্যবহার ও মাদকদ্রব্যের অ‌বৈধ পাচার নি‌য়ে আ‌লোচনা ক‌রেন পাশাপা‌শি ধর্মীয় ও সামা‌জিক পর্যা‌য়ে মাদ‌কের কুফল ও মানব‌দে‌হের ক্ষ‌তিকর দিক তু‌লে ধ‌রেন।