সারিয়াকান্দিতে বণিক সমবায় সমিতি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

93

পলাশ মন্ডল ,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলায় বণিক সমবায় সমিতি লিমিটেড এর ভবন নির্মাণের লক্ষ্যে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। একইসঙ্গে পৌর হাট সেড নির্মাণ কাজেরও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বুধবার, ৭ সেপ্টেম্বর সকালে সারিয়াকান্দিতে বণিক সমবায় সমিতির ভবন ও পৌর হাট সেড নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়।

সারিয়াকান্দি পৌর ও বণিক সমবায় সমিতির আয়োজনে সারিয়াকান্দি বণিক সমবায় সমিতির সভাপতি আবু তৈয়ব মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে উক্ত সুুধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান।

সমাবেশে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডল, সহকারী কমিশনার (ভূমি)দেওয়ান আকরামুল হক, পৌর মেয়র মতিউর রহমান মতি, সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান, ক্রীড়াবিদ মোজাহার আলী সরদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ফারাজী প্রমুখ। এর আগে বণিক সমবায় সমিতি লিঃ এর ভবন নির্মাণ ও পৌর হাট সেড নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধান অতিথি সাহাদারা মান্নান এমপি।