সাকিব আল হাসানের করোনা শনাক্ত (ভিডিও)

179

কিছুতেই যেন দুঃসময় পিছু ছাড়তে চাইছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফল ক্রিকেটার সাকিব আল হাসানের। এবার এই অলরাউন্ডার ক্রিকেটারের করোনা শনাক্ত হয়েছে।

সোমবার, ৯ মে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব আল হাসান। দেশে ফেরার পর তার করোনা পরীক্ষা করা হয়। করোনা পজিটিভ ফলাফল এসেছে তার। কাজেই চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট খেলা হচ্ছে না তার।

সাকিব আল হাসানের করোনা শনাক্তের খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন। সাকিব এই মুহূর্তে নিজের বাসাতেই আইসোলেশনে আছেন বলেও জানান চিকিৎসক মনজুর হোসেন।

সাকিব আল হাসান ছুটি নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র গিয়েছিলেন। সেখান থেকে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলার জন্য সোমবার দেশে ফেরেন তিনি। কিন্তু দেশে ফেরার পরপরই করোনা শনাক্ত হওয়ার তার টেস্ট খেলার আশায় গুড়েবালি।

উল্লেখ্য, একের পর এক টেস্ট খেলার সুযোগ হারাচ্ছেন সাকিব আল হাসান। সর্বশেষ গত বছর পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলেন তিনি। সাকিব আল হাসান। এরপর ছুটি নিয়ে বিরত থাকেন নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সফরের চারটি টেস্ট খেলা থেকে। এবার দেশের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের সিরিজ দিয়ে টেস্টে ফেরার আশায় ছিলেন সাকিব ও তার অগণিত ভক্ত। কিন্তু করোনা টেস্টের রেজাল্ট সাকিবের টেস্ট খেলায় ফেরার স্বপ্ন আবারও ভেঙে দিল।