সর্বাধিক পারিশ্রমিক পাওয়া ওটিটি অভিনেতার ফি জানলে অবাক হবেন

107
সর্বাধিক পারিশ্রমিক পাওয়া ওটিটি অভিনেতার ফি জানলে অবাক হবেন
সর্বাধিক পারিশ্রমিক পাওয়া ওটিটি অভিনেতার ফি জানলে অবাক হবেন

বর্তমানে ভারতে সর্বোচ্চ বেতনপ্রাপ্ত ওটিটি অভিনেতারা: চলচ্চিত্রের উন্মাদনা যতটা, ওটিটি শো ততটাই তোলপাড় সৃষ্টি করেছে৷ আজকের সময়ে, খুব কম লোকই থাকবে যারা নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি + হটস্টার -এর মতো প্ল্যাটফর্মে সামগ্রী দেখেনি। আজ আমরা আপনাকে বলতে যাচ্ছি ওটিটি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং বড় শো-এর অভিনেতারা কত পারিশ্রমিক নেন এবং কত টাকা আয় করেন। আমরা আপনাকে বলি যে এই সমস্ত পরিসংখ্যান সমস্ত মিডিয়া রিপোর্ট অনুসারে এবং সেগুলি নিশ্চিত করা হয়নি।

ববি দেওল (আশ্রম ৩): ববি দেওল, যিনি ‘বাবা নিরালা’-এর প্রধান চরিত্রে অভিনয় করছেন, বর্তমানে তার শোয়ের তৃতীয় সিজনের সাফল্য উপভোগ করছেন। জানা গেছে, চলতি মৌসুমে ববি নিয়েছেন দুই কোটি রুপি। 

আলী ফজল (মির্জাপুর): আলী ফজল মির্জাপুর শোতে ‘গুড্ডু ভাইয়া’ চরিত্রের জন্য পরিচিত। যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, আলীকে মির্জাপুরের প্রতিটি পর্বের জন্য ১২ লাখ রুপি দেওয়া হয়েছে। অর্থাৎ প্রথম সিজনের নয়টি পর্বের জন্য এক কোটি রুপি পেয়েছেন আলিয়া। 

রাধিকা আপ্তে (সেক্রেড গেমস সিজন ১): এই শোতে, রাধিকা ‘অঞ্জলি মাথুর’ চরিত্রে অভিনয় করেছিলেন যিনি একজন আরএডব্লিউ এজেন্ট ছিলেন। রিপোর্ট অনুসারে, রাধিকা আপ্তেকে সেক্রেড গেমস সিজন ১ এর জন্য ৪ কোটি রুপি দেওয়া হয়েছিল। 

পঙ্কজ ত্রিপাঠি (সেক্রেড গেমস ২, মির্জাপুর ২): পঙ্কজ ত্রিপাঠি, যিনি হিন্দি ছবিতে অভিনয় করেছেন, তিনি একজন দুর্দান্ত অভিনেতা যাকে অনেকগুলি চলচ্চিত্র এবং ওটিটি শোতে দেখা যাচ্ছে। খবরে বলা হয়েছে, সেক্রেড গেমসের দ্বিতীয় সিজনে ‘গুরুজি’ চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি রুপি নিয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। একইসঙ্গে মির্জাপুরের দ্বিতীয় সিজনে ‘কালিন ভাইয়া’ চরিত্রে অভিনয়ের জন্য পঙ্কজ ত্রিপাঠিকে দশ কোটি রুপি দেওয়া হয়েছে।

সাইফ আলি খান (সেক্রেড গেমস): সাইফ আলি খান, যিনি হিন্দি ছবিতে খুব পছন্দ করেছিলেন, সেক্রেড গেমস দিয়ে ওটিটি জগতে প্রবেশ করেছিলেন এবং তিনি অত্যন্ত প্রশংসিতও হন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সেক্রেড গেমসের প্রতি সিজনের জন্য সাইফ ১৫কোটি রুপি চার্জ করেছেন।