শেরপুরে টিসিবি পণ্য বিতরণের কার্যক্রম শুভ উদ্বোধন

শেরপুরে টিসিবি পণ্য বিতরণের কার্যক্রম শুভ উদ্বোধন
শেরপুরে টিসিবি পণ্য বিতরণের কার্যক্রম শুভ উদ্বোধন

গোলাম রব্বানী-টিটু, (শেরপুর)প্রতিনিধি : শেরপুর জেলা-উপজেলায় আজ বুধবার সকালে সরকারের নির্ধারিত ন্যায্য মূল্যে অসহায় মানুষের জন্যে টিসিবি পণ্য বিতরণের কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে । জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধ জেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান আতিক জেলা প্রশাসক মোমিনুর রশীদ আনুষ্ঠানিক ভাবে শেরপুর এ কার্যক্রম শুভ উদ্বোধন ঘোষণা করেন ।

অপরদিকে ঝিনাইগাতী উপজেলার হাতিবান্ধা, নলকুড়া, ধাননশাইল ৩টি ইউনিয়নের পাগলামুখ,বাঘেরভিটা, নলকুড়া নামক স্থান থেকে এ পণ্য সুষ্ঠু ভাবে বিক্রি করা হয় । উপজেলা প্রশাসনের তদারকিতে ডিলার, ঝিলিক এন্টার প্রাইজ, আতিক স্টোর ও মজনু স্টোরের মাধ্যমে নিয়ম মোতাবেক ডাল,চিনি,তেল উপকারভোগীদের নিকট বিক্রি করা হয় ।

হাতিবান্ধা ইউনিয়নে স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী এ,কে,এম, ফজলুল হক উপস্থিত থেকে টিসিবি পণ্য বিতরণের কার্যক্রম শুভ উদ্বোধন করেন ।

এ সময় তিনি উন্নয়মূলক তিনটি রাস্তার কাজও উদ্বোধন করেন । এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ, ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গির আলম, যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সহ আরো অনেকেই ।