শেরপুরের ঝিনাইগাতীতে মাদক সম্্রাটের অত্যাচারে পুলিশ পরিবার অতিষ্ঠ

96
শেরপুরের ঝিনাইগাতীতে মাদক সম্্রাটের অত্যাচারে পুলিশ পরিবার অতিষ্ঠ
শেরপুরের ঝিনাইগাতীতে মাদক সম্্রাটের অত্যাচারে পুলিশ পরিবার অতিষ্ঠ

গোলাম রব্বানী-টিটু:(শেরপুর) প্রতিনিধি: শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার মালঝিকান্ধা ইউনিয়নের রাঙ্গামাটিয়ার মাঠখোলা গ্রামে এক মাদক সম্্রাটের অত্যাচারে একটি পুলিশ পরিবার অতিষ্ঠ হয়ে পড়েছে ।

জানা গেছে নমশের আলীর ছেলে ইমরান মিয়া বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরী করছে বর্তমানে ঢাকায় কর্মরত আছেন । তার পরিবার একই গ্রামের মনু মহাজনের ছেলে শামীম মিয়া মাদক সম্্রাট গং সহ ৫/৬জন একত্র হয়ে ওই পুলিশ পরিবারকে হুমকি দিচ্ছে বলে থানায় অভিযোগ দায়ের করেছেন পুলিশের ছোট ভাই আনার আলী।

অভিযোগে প্রকাশ একটি গ্রাম্য শালিসকে কেন্দ্র করে তার বাড়ির সামনে মটরসাইকেল যোগে বাড়ির আশপাশে যেয়ে ভয়ভীতি হুমকি ধামকি দিয়ে থাকে বলে জানা গেছে । শামীম গংয়ের ভয়ে পুলিশ পরিবারের কেহ বাজারে আসতে পারছে না এমনকি একজন শিক্ষার্থী আসিফ কলেজে আসা বন্ধ করে দিয়েছে । রইজ উদ্দিনের স্ত্রী রৌশনআরা বাদি হয়ে বিজ্ঞ সি আর আমলী আদালত শেরপুর ঝিনাইগাতী কোর্টে শামীম গংয়ের নামে বিচার চেয়ে ৩৪২/৩২৬/৩০৭/৩৭৯/৩২৩/১১৪/৩৪ ধারায় আরেকটি মামলা করেছেন ।

রইজ উদ্দিন, আসিফ,সংশের আলী , ছাহেরা,ছাইদুল, সাফুল, লিটন জানায় থানায় শামীমের বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে এবং কি তার ছবিও থানায় টানানো আছে । মাদকের সাথে জড়িত বলে এলাকায় জনশ্রোত রয়েছে । মাদকের সাথে জড়িত থেকে হুমকি দিয়ে থাকে তার ভয়ে আমরা আতংক বিরাজ করার ফলে পুলিশ পরিবার হিসাবে এর ন্যায্য বিচার দাবি করছি ।

এ ব্যাপারে অভিযুক্ত শামীম মোবাইলে জানান আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ষড়যন্ত্র । আমি তাদেরকে কোন ভয়বীতি হুমকি ধামকি প্রদর্শন করিনি বলে মাদকের সাথে জড়িত নয় বলে জানান । এ ব্যাপারে ওসি মনিরুল আলম ভূইয়া অভিযোগ পাওয়া গেছে জানিয়ে বলেন অভিযোগ তদন্ত করা হচ্ছে ।