শিবপুরে মৎসজীবী দলের উদ্যোগে নূর-ই আলম মোল্লার স্মরণসভা 

117
শিবপুরে মৎসজীবী দলের উদ্যোগে নূর-ই আলম মোল্লার স্মরণসভা
শিবপুরে মৎসজীবী দলের উদ্যোগে নূর-ই আলম মোল্লার স্মরণসভা

ইলিয়াছ হায়দার: শিবপুর উপজেলা যুবদলের আহ্বায়ক সদ্য প্রয়াত নূর-ই আলম মোল্লার স্মরণসভা উপলক্ষে প্রস্তুতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২০ জুলাই সন্ধায় শিবপুর উপজেলা ও পৌরসভা  মৎস্যজীবী দলের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়। দোয়া মাহফিল ও প্রস্তুতি সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব ও নরসিংদী-৩ শিবপুর আসনের ধানের শীষের প্রতিনিধী মনজুর এলাহী। উপজেলা মৎসজীবী দলের সভাপতি ওমর ফারুক মৃধা টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবিরের সঞ্চালনায়।

 এ সময়  উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বিএনপির সদস্য মাজহারুল হক টিটু,শিবপুর উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মনসুর আহমেদ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আজমল হুদা মৃধা মিঠু,নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন মামুন,উপজেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম মৃধা,উপজেলা মৎসজীবী দলের সিনিয়র সহ-সভাপতি কবির সরকার,সহ সভাপতি মুনতাজ সরকার, পৌরসভা মৎসজীবী দলের সভাপতি আলতাফ প্রধান,সাধারণ সম্পাদক মনির হোসেন,উপজেলা জাসাসের সাধারণ সম্পাদক ইলিয়াছ হায়দার, সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন, পৌরসভা যুবদলের সদস্য সচিব কমল কাজী,পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ভূঁইয়া,যুবদল নেতা সোহেল রানা,রাজন মৃধা,সোহাগ ভূঁইয়া,রাসেল মোল্লা ও রনি মোল্লাসহ ইউনিয়ন ও ওয়ার্ড মৎসজীবী দলের নেতৃবৃন্দ।