লাল জুটিতে এই মহিলা ক্রিকেটার ভক্তদের পাগল করে দিয়েছেন

100
লাল জুটিতে এই মহিলা ক্রিকেটার ভক্তদের পাগল করে দিয়েছেন
লাল জুটিতে এই মহিলা ক্রিকেটার ভক্তদের পাগল করে দিয়েছেন

কাইনাত ইমতিয়াজ: কাইনাত ইমতিয়াজ পাকিস্তানের হয়ে ১৫টি ওডিআই খেলেছেন এবং ৬.১৫ ইকোনমি রেটের সাহায্যে ৯টি উইকেট নিয়েছেন। কাইনাত ইমতিয়াজও একদিনের আন্তর্জাতিকে ১২৪ রান করেছেন। কাইনাত ইমতিয়াজ ১৫ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ৯ উইকেট এবং ১২০ রান করেছেন।

নিজের সৌন্দর্য নিয়ে তুমুল আলোচনায় কাইনাত ইমতিয়াজ:


পাকিস্তানের মহিলা ক্রিকেটার কাইনাত ইমতিয়াজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা হচ্ছে। আসলে, কাইনাত ইমতিয়াজ তার প্রি-ওয়েডিং ফটোশুট করিয়েছেন, যার ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

কাইনাত ইমতিয়াজের বয়স ২৯ বছর:


২৯ বছর বয়সী পাকিস্তানি মহিলা ক্রিকেটার কাইনাত ইমতিয়াজ তার সৌন্দর্য নিয়ে তুমুল আলোচনায়। কাইনাত ইমতিয়াজ প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে তার ছবি শেয়ার করেন।

কাইনাত ইমতিয়াজের পাগল হবেন সবাই:


সোমবার কাইনাত ইমতিয়াজ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমন ছবি শেয়ার করেছেন, যা দেখে সবাই তাকে নিয়ে পাগল হয়ে যাবে। কাইনাত ইমতিয়াজ তার দুর্দান্ত প্রি-ওয়েডিং থিমযুক্ত ফটোশুটটি লাল জুটিতে ব্যাট এবং ব্যাট নিয়ে সম্পন্ন করেছেন।

৩০শে মার্চ বিয়ে:


লাল জুটিতে কাইনাত ইমতিয়াজকে খুব সুন্দর লাগছে। দয়া করে বলুন যে কাইনাত ইমতিয়াজ মোহাম্মদ ওয়াকার উদ্দিনকে বিয়ে করেছেন। কাইনাত ইমতিয়াজ এই বছরের ৩০ মার্চ বিয়ে করেছিলেন, কিন্তু এখন তিনি তার ছবি শেয়ার করেছেন।

কাইনাত ইমতিয়াজের রেকর্ড:


কাইনাত ইমতিয়াজ পাকিস্তানের হয়ে ১৫টি ওডিআই খেলেছেন এবং ৬.১৫ ইকোনমি রেটের সাহায্যে ৯টি উইকেট নিয়েছেন। কাইনাত ইমতিয়াজও একদিনের আন্তর্জাতিকে ১২৪ রান করেছেন। কাইনাত ইমতিয়াজ ১৫ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ৯ উইকেট এবং ১২০রান করেছেন।