Home খবর সারা বাংলা লালমনিরহাটে টিসিবির পণ্য পেলেন না ২ ইউনিয়নের ৪ হাজার মানুষ

লালমনিরহাটে টিসিবির পণ্য পেলেন না ২ ইউনিয়নের ৪ হাজার মানুষ

মোস্তাফিজুর রহমান মোস্তাফা, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দুই ইউনিয়নে ফ্যামিলি র্কাডের মাধ্যমে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি হয়নি।

সংশ্লিষ্ট চেয়ারম্যানরা উপকারভোগীদের তালিকা জমা না করায় উপজেলার চন্দ্রপুর ও দলগ্রাম ইউনিয়নে পণ্য বিক্রি করা সম্ভব হয়নি।

এ কারণে ওই দুই ইউনিয়নের চেয়ারম্যানকে কারণ র্দশানোর নোটিশ দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এদিকে ওই দুই ইউনিয়নের বাসিন্দারা পণ্য না পেয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার মোট ৮টি ইউনিয়নে টিসিবির পণ্য পাবেন ১৬৪৫৩ জন। এর মধ্যে চন্দ্রপুর ইউনিয়নে ২০২০ জন ও দলগ্রাম ইউনিয়নে ২০০৫ জন। রমজান শুরুর আগে অন্যান্য ছয় ইউনিয়নে পণ্য বিক্রি করা হলেও এখন র্পযন্ত চন্দ্রপুর ও দলগ্রাম ইউনিয়নে তা হয়নি। সুবিধা ভোগিরা বলছেন সরকার অসহায় দুস্থ মানুষের কথা চিন্তা করে ন্যায্য মূল্যে পণ্য বিক্রি করছে। বিভিন্ন স্থানে এসব পণ্য বিক্রি করা হলেও আমরা এখন র্পযন্ত পাইনি।

দলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন বলেন, আমাকে যে বরাদ্দ দেয়া হয়েছে এর মধ্যে আমার পরিষদে র্অধেক আর দলীয় লোকজনকে র্অধেক দিতে হবে তাই আমার পরিষদের কোন নাম প্রেরণ করা হয়নি।

Exit mobile version