লক্ষ্মীপুরে অসচ্ছল ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

97

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৭’শ অসচ্ছল ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র (শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবী) বিতরণ করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল)

দুপুরে রায়পুরের কেরোয়া ইউনিয়নে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়ার আয়োজনে এই ঈদ বস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন- লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিশিষ্ট সমাজসেবক সাঈদুল বাকীন ভুঁইয়ার সভাপতিত্বে এতে উদ্বোধক ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম পাটওয়ারী। বিশেষ অতিথি ছিলেন- রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন। প্রধান বক্তা ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী রিগ্যান।

বায়েজিদ ভূঁইয়া জানান, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ-এর নির্দেশে ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহবানে প্রতিবছরের ন্যায় এবারও ঈদ সামগ্রীসহ ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে মানবিক যুবলীগের পক্ষে অসহায়দের পাশে থেকে এধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।