Home খবর জাতীয় রিমোট কন্ট্রোলে দল চালিয়ে ক্ষমতায় আসা যাবে না : আব্দুর রাজ্জাক

রিমোট কন্ট্রোলে দল চালিয়ে ক্ষমতায় আসা যাবে না : আব্দুর রাজ্জাক

রিমোট কন্ট্রোলে দল চালিয়ে ক্ষমতায় আসা যাবে না : আব্দুর রাজ্জাক
রিমোট কন্ট্রোলে দল চালিয়ে ক্ষমতায় আসা যাবে না : আব্দুর রাজ্জাক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, খালেদা জিয়ার অবর্তমানে যিনি বিএনপি চালাবেন সেই তারেক রহমান লন্ডনে বসে ভোগবিলাস করছেন। রিমোট কন্ট্রোলে দল চালাচ্ছেন। রিমোট কন্ট্রোলে দল চালিয়ে, হুমকি দিয়ে, আওয়াজ তুলে তারা ক্ষমতায় আসতে পারবে না। ক্ষমতায় আসতে হলে মানুষের কাছে যেতে হবে। মানুষের দুঃখ-কষ্টের সঙ্গী হতে হবে।

ড. আব্দুর রাজ্জাক আরও বলেন, আওয়ামী লীগ কখনও পর্দার অন্তরালে ষড়যন্ত্র করে নীলকুঠি-লালকুঠিতে বসে সেনাবাহিনীর মাধ্যমে ক্ষমতায় আসেনি। আমাদের ভিত্তি জনগণ। আমরা জনগণকে নিয়ে এগোচ্ছি। জনগণ যদি আমাদের প্রত্যাখ্যান করে আমরা চলে যাব। এটা নিয়ে আমাদের কোনো দুঃখ নেই।

কৃ‌ষিমন্ত্রী জানান, একদিকে ইউক্রেন-রাশিয়া যুদ্ধ চল‌ছে। অন্যদিকে ভারত গম রপ্তানি বন্ধ করে দি‌য়ে‌ছে। একার‌ণে মিলাররা বেশি করে ধান কিনছেন। সেজন্য ভরা মৌসুমেও চালের দাম কমছে না।

কৃ‌ষিমন্ত্রী আরও জানান, এবছর বোরোতে লক্ষ্যমাত্রার চেয়ে ৯০ হাজার হেক্টর বেশি জমিতে ধান চাষ হয়েছে। সারাদেশে বৈরি আবহাওয়ায় যা ক্ষতি হয়েছে তা সামান্য। বোরোতে আশানুরূপ ফলন পাওয়া যা‌বে। ফলে চালের দামে প্রভাব পড়বে বলে মনে হয় না।

Exit mobile version