রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত

102
রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত
রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহতরানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি : ঠাকুরগাওয়ের রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক মারা গেছেন। আহত হয়েছেন আরো দুজন। শুক্রবার দুপুরে জেলার পীরগঞ্জ-রানীশংকৈল সড়কের গোগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্হানীয়রা জানায়, দুপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিলক চন্দ্র রায় (২০) ও জয় (১৯) নামে দুই মোটরসাইকেল চালক মারা যান। তিলক সদর উপজেলার পশ্চিম বেগুনবাড়ি গ্রামের অতুলের ছেলে। জয় পীরগঞ্জ উপজেলার বাশগাড়া গ্রামে জগেন দাসের পুত্র।

আহত হন সদর উপজেলা বৌরানী বাজার গ্রামের অনিতের ছেলে আশাপূর্ণ এবং নেত্রকোনা জেলার মদন উপজেলা সালাকান্দা গ্রামের নুর ইসলামের ছেলে মামুন। আহতদের দিনাজপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে নেয়া পথে তিলক ও জয় মারা যান। আহত অপর দুজনকে দিনাজপুরে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামুন হার্ভেস্টার মেশিন দিয়ে ধান কাটতে কয়েক দিন ধরে পীরগঞ্জে অবস্থান করছিল।

রাণীশংকৈল থানা পরিদর্শক (ওসি) এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ পীরগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে। মোটরসাইকেল ২টি উদ্ধার করে রাণীশংকৈল থানায় আনা হয়েছে।