Home খবর সারা বাংলা রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গী মহিলা ফুটবল একাডেমির মাঠে জেলা প্রসাশক

রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গী মহিলা ফুটবল একাডেমির মাঠে জেলা প্রসাশক

রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গী মহিলা ফুটবল একাডেমির মাঠে জেলা প্রসাশক
রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গী মহিলা ফুটবল একাডেমির মাঠে জেলা প্রসাশক

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল রাঙ্গাটুঙ্গী ইউানাইটেড মহিলা ফুটবল একাডেমীর জঙ্গল বিলাস মাঠে  হঠাৎ সফরে উপস্থিত হন জেলা প্রশাসক মাহবুবুর রহমান। এসময় সফরসঙ্গী বিশেষ অতিথি সফরসঙ্গী হিসেবে উপস্থিত  ছিলেন জেলা প্রশাসকের সহধর্মিনী ও মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী।

এছাড়াও রাঙ্গাটুঙ্গী ইউানাইটেড মহিলা ফুটবল একাডেমীর জঙ্গল বিলাস মাঠে সেসময় আরও উপস্থিত ছিলেন রাণীশংকৈল ভূমি কমিশনার ইন্দ্রজিৎ সাহা, উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক আহমদ হোসেন বিপ্লব,ঠিকাদার কল্যান সমিতির সভাপতি জাপা নেতা আবু তাহের, প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার মহিলা খেলোয়াড়দের প্রশিক্ষণ কোচ সহ এসকল খেলোয়াড়বৃন্দ প্রমূখ।

এসময় রাঙ্গাটুগী ইউনাইটেড মহিলা ফুটবল দলের প্রতিষ্ঠাতা ও পরিচালক সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম জানান এবার  ঈদের ছুটিতে আমাদের একাডেমীর ৪জন জাতীয়

দলের খেলোয়াড় ঈদের বাড়িতে এসেছেন। ১জন  নারী খেলোয়াড় পর্তুগালে যাচ্ছেন ক্রীড়া পরিদপ্তরের ব্যবস্থাপনায়। আরো ৬ জন ভর্তিকৃত খেলোয়াড় বিকেএসপির ছাত্রী ও ৯জন প্রমিলা ক্যটাগরিতে বিকেএসপিতে ৬ মাসের বিশেষ প্রশিক্ষণে আছেন।

এছাড়াও এ একাডেমীর ১২জন সিনিয়র খেলোয়াড় যারা ইতোমধ্যে বাফু’ফে আয়োজিত বিভিন্ন ক্লাবের হয়ে খেলায় অংশ নিচ্ছেন নিয়মিতভাবে।

এসময় নারী সকল খেলোয়াড়ের সাথে অত্যন্ত আন্তরিকতায় কথা বলেছেন কথা শুনেছেন হঠাৎ সফরে আসা জেলা প্রশাসক। এবং একাডেমীর মেয়ে খেলোয়াড়রা দু’দল ভাগ হয়ে হলুদ ও নীল দলের খেলা উপভোগ করেন তিনি।

আলাপচারিতার মাঝে মেয়ে খোলোয়াড়দের উজ্জ্বল সম্ভাবনার  মুগ্ধতা প্রকাশ করেন এবং মেয়েদের নিরাপদ স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে তিনি উপস্থিত একটি ওয়াসকাম পোশাক ড্রেস চেন্জরুম নির্মাণের জন্য স্থান নির্ধারণ করেন তিনি।

Exit mobile version