রাজশাহীতে সেরা বেসরকারী সংস্থা ঢাকা আহ্ছানিয়া মিশন

88
রাজশাহীতে সেরা বেসরকারী সংস্থা ঢাকা আহ্ছানিয়া মিশন
রাজশাহীতে সেরা বেসরকারী সংস্থা ঢাকা আহ্ছানিয়া মিশন

পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় রাজশাহী বিভাগীয় ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা হিসাবে ঢাকা আহ্ছানিয়া মিশন পুরষ্কার অর্জন করেছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ১১ টায় রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে বিশ^জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো: জিয়াউল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা, পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ড. কস্তুরী আমিনা কুইন সহ আরো অনেকে।

এসময় পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য রাজশাহী বিভাগীয় ও জেলা পর্যায়ে ঢাকা আহছানিয়া মিশন ২০২১-২২ বছরে শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা নির্বাচিত হওয়ায় সংস্থাটির পক্ষ থেকে প্রশংসাপত্র গ্রহন করেন সংস্থার ইউপিএইচসিএসডিপি-২, আরসিসি, পিএ-১, প্রকল্প ব্যবস্থাপক রিয়াজ উদ্দীন আহমেদ।

উল্লেখ্য, ঢাকা আহ্ছানিয়া মিশন ২০১৯ সালের আগস্ট মাস থেকে আরবান প্রাইমারি হেলথ্ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট-২ (ইউপিএইচসিএসডিপি-২) এর আওতায় রাজশাহী সিটি কর্পোরেশনের আওতায় পিএ-১, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতায় পিএ-৩ (মিরপুর), ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতায়  পিএ-৩ (হাজারীবাগ) এবং কুমিল্লা সিটি কর্পোরেশনের আওতায় পিএ-১ পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রম বাস্তবায়ন করছে।