যৌন ক্ষমতা বাড়ায় সজনে ফুল ও ডাঁটা

207
যৌনক্ষমতা বাড়িয়ে দিতে সক্ষম সজনে ফুল। সজনে ফুলই শুধু নয়, সজনে ডাঁটাও যৌন সমস্যা নিরসনে ভালো কাজ করে।
যৌনক্ষমতা বাড়িয়ে দিতে সক্ষম সজনে ফুল। সজনে ফুলই শুধু নয়, সজনে ডাঁটাও যৌন সমস্যা নিরসনে ভালো কাজ করে।

নর-নারীর প্রেম-ভালোবাসার সঙ্গে নিবিড়ভাবে জড়িয়ে থাকে যৌনতা। সঙ্গীকে তীব্রভাবে ভালোবাসার পেছনে মনের সঙ্গে সঙ্গে দেহও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সুস্থ যৌনজীবন আর সুখী দাম্পত্যজীবন যেন মুদ্রার এপিঠ ওপিঠ। বিছানায় সঙ্গীকে পরিতৃপ্ত করতে কে না চায়?

কিন্তু চিকিৎসকদের মতে, বর্তমান সময়ে যৌন সমস্যায় ভুগছেন বহু মানুষ। মূলত অনিয়ন্ত্রিত জীবন-যাপন পদ্ধতির কারণে অনেকেরই যৌন ক্ষমতা হ্রাস পাচ্ছে। এই সমস্যা এখন গুটিকয়েক মানুষের মধ্যে সীমাবদ্ধ নেই, ছড়িয়ে পড়ছে আশংকাজনক হারে। তবে সমস্যা যেখানে আছে সেখানে সমাধানও আছে।

যৌন ক্ষমতা কমে যাওয়ার সমস্যা থেকে মুক্তি পেতে সজনে ফুল হতে পারে এক মোক্ষম দাওয়াই। যৌনক্ষমতা বাড়িয়ে দিতে সক্ষম সজনে ফুল। প্রকৃতির দারুণ এই উপহার সজনে ফুল নিয়মিত খেলে আপনার যৌন ক্ষমতা বাড়বেই বাড়বে। খোদ যৌন বিশেষজ্ঞরাই জানিয়েছেন এ কথা।

যৌন বিশেষজ্ঞদের মতে, যৌন ক্ষমতা বাড়াতে সজনে ফুলের জুড়ি নেই। এই ফুল পুরুষের শুক্রাণুর সংখ্যা বৃদ্ধি করার পাশাপাশি বীর্যকেও শক্তিশালী করে। বন্ধ্যাত্বের সমস্যা দূর করতেও সক্ষম এই সজনে ফুল।

সজনে ফুলের সঙ্গে দুধ, এলাচ ও চিনি মিশিয়ে জুস করুন। প্রতিদিন বিকেলে নিয়ম করে তা খেয়ে দেখুন। আপনার যৌন ক্ষমতা দেখে আপনি নিজেই বিস্মিত হয়ে যাবেন। এছাড়া এক গ্লাস দুধে সজনে ফুল, লবণ ও গোলমরিচ মিশিয়ে প্রতিদিন খেলেও একই উপকার পাবেন আপনি।

সজনে ফুলই শুধু নয়, সজনে ডাঁটাও যৌন সমস্যা নিরসনে ভালো কাজ করে। আমেরিকান জার্নাল অব নিউরোসায়েন্সে প্রকাশিত এ সংক্রান্ত এক প্রতিবেদনে বলা হয়েছে, পুরুষের লিঙ্গ উত্থানের সমস্যার (ইরেক্টাইল ডিসফাংশন) সমাধানে কিংবা যৌনাকাঙ্ক্ষার ঘাটতি পূরণে ভীষণ উপকারী এই সজনে ডাঁটা। প্রতিদিন নিয়ম করে সুস্বাদু সজনে ডাঁটা খাওয়ার অভ্যাস রপ্ত করতে পারলে লাভবান হবেন আপনিই।