যশোর শিল্পকলা একাডেমির ত্রি-বার্ষিক নির্বাচনে জয়ী লাল-সবুজ প্যানেল

77

ইয়ানূর রহমান, যশোর থেকে : যশোর শিল্পকলা একাডেমির ত্রি-বার্ষিক নির্বাচনে লাল-সবুজ প্যানেল জয়ী হয়েছে। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিগত ৩ বারের সম্পাদক এড. মাহমুদ হাসান বুলু। এবার নিয়ে তিনি চতুর্থবারের মতো সম্পাদক নির্বাচিত হলেন। এড. মাহমুদ হাসান বুলু এবারের নির্বাচনে ৪৪০ ভোট পেয়েছেন ও তার প্রতিদ্বন্দ্বী সম্পাদক প্রার্থী রওশন আরা রাসু পেয়েছেন ৩৭৯ ভোট।

উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত এবারের নির্বাচনে শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপরই শুরু হয় ভোট গণনা। ভোট গণনার শেষে নির্বাচন কমিশনার যশোর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ দাস ফলাফল ঘোষনা করেন।

ঘোষিত ফলাফলে লাল-সবুজ প্যানেলের সকল প্রার্থীকেই বিজয়ী ঘোষণা করা হয়। ফলাফলে সহ-সভাপতি পদে লাল-সবুজ প্যানেলে আহমেদ সাই বুলবুল ৪৪৪ ভোট ও সাজ্জাদুর রহমান খান বিপ্লব ৪৮৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের প্রতিদ্বন্দ্বী পদে রংধনু প্যানেলের জাহাঙ্গীর আলম ৩২২ ও আসাদ আসাদুজ্জামান ৩২২ ভোট পেয়েছেন।
সম্পাদক পদে এড. মাহমুদ হাসান বুলু ৪৪০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী রংধনু প্যানেলের রওশন আরা রাশু পেয়েছেন ৩৭৯ ভোট।

যুগ্ম সম্পাদক পদে লাল সবুজ প্যানেলের অনুপম দাস ৪২৯ ভোট ও চঞ্চল কুমার সরকার ৪৩৪ ভোট পেয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী রংধনু প্যানেলের আনিসুজ্জামান পিন্টু ৩৩৫ ও নাসির উদ্দিন মিঠু পেয়েছেন ৩৫৭ ভোট।

সদস্য পদে লাল সবুজ প্যানেলের শহিদুল হক বাদল ৪৩৯ বাসুদেব বিশ্বাস ৪৯২ ও আতিকুজ্জামান রনি ৪৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী রংধনু প্যানেলের সাজ্জাদ গণি খাঁন রিমন ৩৬৯ ভোট, প্রদীপ চক্রবর্তী রানা ২৭৪ ভোট ও ফয়সাল খান ভোট পেয়েছেন ২৯৭টি।