যশোরে যুবতীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার

116
যশোরে যুবতীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার
যশোরে যুবতীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার

ইয়ানূর রহমান, যশোর থেকে : যশোরের ঝিকরগাছার পল্লীতে সুমাইয়া আক্তার (২৫) নামে এক যুবতীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ভোর ছয়টার দিকে উপজেলার পানিসারা ইউনিয়নের চাপাতলা গ্রামের ঝিনুকদাহ মাঠের ভিতর পটল ক্ষেত থেকে এ মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত যুবতী শার্শার লক্ষণপুর গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী ও দক্ষিণ বুরুজ বাগান গ্রামের রেজাউল ইসলাম রেজার কন্যা সুমাইয়া আক্তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে যশোর পুলিশের জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপেন কুমার সরকার জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা থেকে শুক্রবার ভোর ছয়টার ভিতর কে বা কারা ভিকটিমকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে উপজেলার পানিসারা ইউনিয়নের চাপাতলা ঝিনুকদাহ গ্রামে মাঠের ভিতরে পটল ক্ষেতে ফেলে রেখে যায়।

একই গ্রামের গোলাম মোস্তফা নামের এক ব্যক্তি শুক্রবার ভোর ছয়টার দিকে মাঠের পটল ক্ষেতে গেলে নারীর রক্তাক্ত মৃতদেহ দেখতে পায়। ওই সময় তার চিৎকারে স্থানীয় লোকজন মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। হত্যার মূলরহস্য উদঘাটন করতে পুলিশ তৎপর আছে।

এদিকে সুমাইয়া আক্তারের শ্বশুরবাড়ি সূত্রে জানা যায়, সে গত ৬ মাস পূর্বে পরকীয়া প্রেমে জড়িয়ে স্বামীর কাছ থেকে বাবার বাড়িতে চলে যায়। পরকীয়া প্রেমিকই এ ঘটনা ঘটাতে পারে বলে তাদের দাবি।