মোরেলগঞ্জে মহানবী  ( সঃ) কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ

60
মোরেলগঞ্জে মহানবী  ( সঃ) কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ
মোরেলগঞ্জে মহানবী  ( সঃ) কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ

বাগেরহট প্রতিনিধিঃ মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বাগেরহাটের মোরেলগঞ্জে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন ধর্মপ্রাণ মুসল্লিগন।

” বিশ্ব নবীর অপমান-সইবে না আর মুসলমান’’ এ প্রতিপাদ্যে শুক্রবার (১০ জুন) জুমার নামাজ শেষে  ‘ মুসলিম ঐক্য’ ব্যানারে মোরেলগঞ্জ  পৌরসভার বিভিন্ন মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন সহ দলমত নির্বিশেষে আপামর ধর্মপ্রাণ মুসল্লীরা এ বিক্ষোভ ও  প্রতিবাদ  মিছিলের আয়োজন করে।

 মোরেলগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ চত্তর থেকে সর্বস্তরের মুসল্লীদের অংশগ্রহণে এ বিক্ষোভ মিছিলটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কাপুড়েপট্টিতে আসলে সেখানে এক পথসভা অনুষ্ঠিত হয়।

 সংক্ষিপ্ত এ পথসভায়  বক্তব্য  রাখেন মোরেলগঞ্জ  কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মতিউর রহমান এবং  উপজেলা  যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড.তাজিনুর রহমান পলাশ।

বক্তারা বলেন, ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (স.) ও তার স্ত্রী হযরত আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। অবিলম্বে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানসহ মুসলিম উম্মাহর কাছে  তাদের ক্ষমা চাইতে হবে। না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।