মোংলায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

83

মোঃ এনামুল হক, মোংলা থেকে : মোংলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

দিনটি উপলক্ষে ২৭, জুলাই বুধবার দলীয় কার্যালয়ে মোংলা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে র‍্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ইব্রাহিম হোসেন।  উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান বিশ্বাসের সভাপতিত্বে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক  মোঃ তরিকুল হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান তালুকদার।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন  পৌর আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক,জালাল আহাম্মেদ বুলবুল,কাজী গোলাম হোসেন বাবলু,  উপজেলা কৃষক লীগের সভাপতি শাজাহান সিদ্দিকী, সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ মন্ডল, মোংলা পৌর যুবলীগের সভাপতি এস এম কবির, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা, উপজেলা সাধারণ সম্পাদক মেহেদী হাসান সজিব খান, পৌর সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পিসহ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।