মেহেরপুরে বিকল ট্রাকের সাথে চলন্ত ট্রাকের ধাক্কায় চালক ও হেলপার নিহত

99

মাহবুব হাসান টুটুল মেহেরপুর থেকে : মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের পুরাতন দরবেশপুর এলাকাতে বিকল সিমেন্টের ট্রাকের সাথে ধাক্কা লেগে একটি চলন্ত ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল সাড়ে ৬ টার দিকে মেহেরপুর সদর উপজেলার পুরাতন দরবেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ট্রাক চালক পাবনা জেলার সাথিয়া উপজেলার সলদানাচর গ্রামের হাসেম ব্যাপারীর ছেলে শাহাদত হোসেন (৪৫) ও তার সহকারী একই এলাকার নাগডেমরা গ্রামের মোজাহার আলীর ছেলে ফারুক হোসেন (৪২)।

স্থানীয়রা জানিয়েছেন, প্রিমিয়ার সিমেন্ট কোম্পানীর সিমেন্ট বোঝায় একটি ট্রাকের চাকার বিয়ারং ভেঙ্গে বিকল হয়ে রাত থেকেই রাস্তার পাশে পড়ে আছে। সকাল সাড়ে ৬ টার দিকে চুয়াডাঙ্গার দিক থেকে আসা ভাই ভাই মোটর্স এর একটি দ্রুতগামী ট্রাক যার নং (ঢাকা মেট্রো-ড-১৪-৩৭৫২) এসে বিকল ট্রাকটির পেছনে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ট্রাকের ভিতরে থাকা গাড়ির চালক ও চালকের সহকারী আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যান। তারা জানান, সম্ভবত ট্রাকের চালক ঘুমন্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটির গতিও ছিলো বেপরোয়া।

স্থানীয় বারাদী পুলিশ ক্যাম্পের টুআইসি এএসআই শাখাওয়াত হোসেন জানান, ঘটনাস্থলেই দুজন মারা গেছেন।

মেহেরপুর ফাঁয়ার সার্ভিসের একটি টীম তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেছেন। দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারের প্রক্রিয়া চলছে। ট্রাকের মালিকের বাড়ি ঢাকার সাভারের হেমায়েতপুর এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতদের মরদেহ এখন মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।