মুম্বাইয়ের হাতে আরসিবির ভাগ্য!

161
মুম্বাইয়ের হাতে আরসিবির ভাগ্য!
মুম্বাইয়ের হাতে আরসিবির ভাগ্য!

এমআই বনাম ডিসি ম্যাচ: আইপিএল ২০২২ (আইপিএল ২০২২) এর ৬৯ তম ম্যাচটি মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই ) এবং দিল্লি ক্যাপিটালস (ডিসি) এর মধ্যে খেলা হবে। এই

ম্যাচটি সকল ভক্তরা দেখতে চলেছেন, কারণ এই ম্যাচ থেকেই জানা যাবে প্লে অফে কোয়ালিফাই করা চতুর্থ দল কোনটি। ম্যাচটি হবে মুম্বাই ও দিল্লির মধ্যে এবং প্লে অফের ফলাফল হবে দিল্লি ও ব্যাঙ্গালোরের (আরসিবি) মধ্যে। বেঙ্গালুরুর ভাগ্য এখন মুম্বাই ইন্ডিয়ান্সের হাতে, তাই এই ম্যাচটি হবে খুবই উত্তেজনাপূর্ণ।

আরসিবির ভাগ্য মুম্বাইয়ের হাতে:

মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই ) ইতিমধ্যেই প্লে অফের রেস থেকে বাদ পড়েছে, কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স এই ম্যাচটি জিততে পারে এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (আরসিবি)

প্লে অফে নিয়ে যেতে পারে। শনিবার (২১ মে) খেলায় মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই) জিতলে ব্যাঙ্গালোর (আরসিবি) দল প্লে-অফে পৌঁছে যাবে, তবে এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই) হেরে গেলে ব্যাঙ্গালোর (আরসিবি) এর জন্য যাত্রা করবে। এই মরসুমে শেষ।

দিল্লির জন্য ডু অর ডাই ম্যাচ:

দিল্লি ক্যাপিটালস (ডিসি) প্লে অফে পৌঁছানোর জন্য কোনও দলের উপর নির্ভরশীল নয়। দিল্লি ক্যাপিটালস (ডিসি) যদি প্লে অফে উঠতে চায় তবে এই ম্যাচটি যে কোনও মূল্যে জিততে হবে। দিল্লি ক্যাপিটালস (ডিসি) ম্যাচ জিতলেই প্লে অফে পৌঁছে যাবে। এখন পর্যন্ত ৩টি দল প্লে অফে জায়গা করে নিয়েছে। গুজরাট টাইটান্স, রাজস্থান

রয়্যালস এবং লখনউ সুপার জায়ান্ট ইতিমধ্যেই প্লে অফে পৌঁছে গেছে। প্লে অফে পৌঁছানোর চতুর্থ দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) এবং দিল্লি ক্যাপিটালস (ডিসি) এর মধ্যে হবে।

আইপিএল ২০২২-এ উভয় দলের পারফরম্যান্স:

আইপিএল ২০২২-এ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) লিগ পর্যায়ে তাদের সমস্ত ম্যাচ খেলেছে। বেঙ্গালুরু ১৪টি ম্যাচ খেলে 8টিতে জিতেছে এবং ৬টি ম্যাচ হেরেছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)-এর নেট রেট হল -0.২৫৩৷ একই সময়ে, দিল্লি ক্যাপিটালস (ডিসি) এই মরসুমে এখনও পর্যন্ত খেলা ১৩টি ম্যাচের মধ্যে

৭টি জিতেছে এবং 6টিতে পরাজয়ের সম্মুখীন হয়েছে। দিল্লির নেট্রেট হল 0.২৫৫। দিল্লি ক্যাপিটালস বর্তমানে পয়েন্ট টেবিলের ৫ তম অবস্থানে এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল ৪ তম অবস্থানে রয়েছে।