নলছিটিতে প্রধান্ত্রীর উপহার পাকা ঘর পেলো ৭০টি ভুমিহীন পরিবার

134

মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে তৃতীয় পর্যায়ে ভুমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভো উদ্ধোধন করা হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় সারাদেশ ব্যাপী এ কার্যক্রমের শুভো উদ্ভোধন করেন।

এ উপলক্ষে নলছিটি উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লতিফা জান্নাতি, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মুজিবুর রহমান, সহকারি কমিশনার(ভুমি) মাসুমা আক্তার, নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু. আতাউর রহমান। সভায় সভাপতিত্ব করেন

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) রুম্পা সিকদার। এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আলম জোমাদ্দার, মৎস্য কর্মকর্তা স্যাইয়েদা, মহিলা বিষয়ক কর্মকর্তা নাইমুন্নাহারসহ সুবিধাভোগী পরিবারের সদস্যরা। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন কৃষ্ণ খরাতি। এ নিয়ে উপজেলায় মোট ১৬৫টি গৃহহীন পরিবারকের গৃহ প্রদান করা হয়েছে ও আরও ২২০টি পরিবারকে ভুমি ও গৃহ প্রদান করা হবে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন।