মির্জাগঞ্জে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে দুই স্কুলছাত্রকে পিটিয়ে জখম

66
মির্জাগঞ্জে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে দুই স্কুলছাত্রকে পিটিয়ে জখম
মির্জাগঞ্জে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে দুই স্কুলছাত্রকে পিটিয়ে জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্বে মির্জাগঞ্জ ইউনিয়ন দরগা শরীফ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর দুই ছাত্রকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।

বুধবার (৩ আগস্ট) সকাল ১০ টায় ওই বিদ্যালয়ের পশ্চিম পাশে শ্রীমন্ত নদীর তীরে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার মির্জাগঞ্জ গ্রামের মামুন গোলদারের ছেলে মোমেন গোলদার(১৪) এবং দক্ষিণ ঘটকের আন্দুয়া গ্রামের শাহ আলম বয়াতির ছেলে নেছার উদ্দিন(১৪)।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানায়, অষ্টম শ্রেণীর ছাত্র মোমেন ও নেছার প্রাইভেট শেষ করে স্কুল সংলগ্ন নদীর পাড়ে এসে বসে। এসময় একই স্কুলের দশম শ্রেণীর ছাত্র সজল অধিকারী (১৬) এসে তাদেরকে সেখান থেকে সরে যেতে বলে। এ সময় তারা সরে না গেলে প্রথমে নেছারকে কিল-ঘুসি দিয়ে মারধর করে।

এতে সে আহত হয়ে মাটিতে পড়ে যায়। এসময় মোমেন মারার কারণ জানতে চাইলে অতর্কিতভাবে পাশে থাকা লাঠি ও ইট দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হয়ে হয় সে। পরে তার ডাক-চিৎকার দিলে স্কুলের ছাত্ররা এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  মোমেনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। মির্জাগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার বলেন, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।